বাংলাদেশ প্রেসক্লাব ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির যৌথ উদ্যোগে কোভিড-১৯ এর প্রাদুর্ভাব রোধে গণসচেতন মূলক অনুষ্ঠান সম্পন্ন হয়

নিজস্ব প্রতিনিধিঃ জাহাঙ্গীর আলম
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৫৩ Time View

নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা ৫নং ওয়ার্ড এলাকায় বাংলাদেশ প্রেসক্লাব, চট্টগ্রাম এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির যৌথ উদ্যোগে কোভিড-১৯ এর প্রাদুর্ভাব রোধে গণসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

আজ বিকেল ৪টার সময় গোলাপের দোকানস্থ বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ও মোহরা ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব চট্টগ্রাম বিভাগীয় সভাপতি সহীদুল ইসলাম দুলদুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমদাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহরা ৫নং ওয়ার্ড বি ইউনিট আওয়ামীলীগ সভাপতি মোঃ নাছির উদ্দিন। এতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের চট্টগ্রাম জেলা সভাপতি সাংবাদিক মাসুদ পারভেজ। সংগঠনের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ প্রেস ক্লাব চট্টগ্রাম মহানগর সভাপতি সাংবাদিক এম আর তাওহীদ। এতে আরও উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী যুবলীগ সদস্য সরোয়ার বাবুল, মোঃ আলাউদ্দিন। ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সদস্য মোঃ একরাম ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় গণ সচেতনতা মূলক প্রচারণা শেষে মাস্কবিহীন লোকদের মাঝে মাস্ক বিতরণ করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল কালাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category