চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেল অক্সিজেন সাপোর্ট টিম।

বিশেষ প্রতিনিধিঃ এম আর তাওহীদ
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩০১ Time View

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেল অক্সিজেন সাপোর্ট টিম

করোনা সংকটের শুরু থেকে বিভিন্ন মানবিক কার্যক্রমের মাধ্যমে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে আছে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের এর নেতৃত্বে করোনা সংকটের শুরুতে হাজার হাজার সচেতনতামূলক লিপলেট বিতরণের মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি করেন।
পরবর্তীতে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও নিজস্ব তৈরি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। গত লকডাউনে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি কৃষকের ধান কেটে দেয়ার কর্মসূচী বাস্তবায়ন করেন।
এইবারের লকডাউনের শুরু থেকে লকডাউনে কর্মহীন অসহায় মানুষের মাঝে সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের এর নেতৃত্বে প্রতিদিন খাবার বিতরণ করেন।
আজ থেকে যাত্রা শুরু করেছে শেখ রাসেল অক্সিজেন সাপোর্ট টিমের, যার মাধ্যমে বিনামূল্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা প্রদান করবে।
আজকের শেখ রাসেল অক্সিজেন সাপোর্ট টিম এর শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মানিক ও তছলিম উল্লাহ চৌধুরী, গণশিক্ষা বিষয়ক সম্পাদক উত্তম দাশ ও জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
এপ্রসঙ্গে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তাঁর সারা জীবন ও যৌবন বিসর্জন দিয়েছেন, মানুষের বিপদে ছুটে যাওয়া,মানুষের পাশে থাকায় জাতির পিতার আদর্শিক শিক্ষা।
পিতা মুজিবের আদর্শিক কর্মী হিসেবে বঙ্গবন্ধুর নিজ হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর অন্যতম ইউনিট চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ যেকোন সংকটে মানুষের পাশে থেকে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে, ইনশাআল্লাহ আমরা আমাদের মানবিক কার্যক্রমগুলো অব্যাহত রাখব এবং যেকোন সংকটে আমাদের সাধ্যের সর্বোচ্চটুকু দিয়ে মানুষের পাশে থাকব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category