ই-প্রেস ক্লাব চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে সাংগঠনিক প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কর্ণফুলী ডেক্স
  • Update Time : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ১৮২ Time View

ই-প্রেস চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে এক সাংগঠনিক প্রস্তুতি সভা ই-প্রেস ক্লাব চট্টগ্রামের উদ্যোক্তা সৈয়দ আবু মুসার সভাপতিত্বে ও কাজী জিয়া উদ্দিন এর সঞ্চালনায় আগ্রাবাদস্ত দ্রুবতারা ক্লাবে অনুষ্ঠিত হয়,এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-প্রেস ক্লাবের সম্মানীত প্রতিষ্ঠাতা সভাপতি ও উদ্যোক্তা সৈয়দ ফজলুল কবির বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট’র উদ্যোক্তা বিশিষ্ট সাংবাদিক যথাক্রমে মাসুদ লস্কর ও নাজমুল কবির, শাহাদাত হোসেন কামাল ও চট্টগ্রামের উদ্যোক্তা সাংবাদিক এম. এ আজাদ চৌধুরীর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন-ই-প্রেস ক্লাব নির্যাতিত অবহেলিত ও অসচ্ছল সাংবাদিকদের জীবন মান উন্নয়নের সংকল্প নিয়ে কাজ করছে, ই-প্রেস ক্লাব এখন একটি শিল্প যা বাংলাদেশ সরকার কতৃক নিবন্ধিত।
বক্তব্য রাখেন- দৈনিক কর্ণফুলী টেলিভিশন এর সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রামের উদ্যোক্তা ও দৈনিক আইন বার্তার বিভাগীয় ব্যুরো প্রধান সাংবাদিক এম আর তাওহীদ, দৈনিক বাংলার ডাক পত্রিকার ব্যুরেচীপ ও উদ্যোক্তা এম.জাফর ইকবাল তালুকদার, কর্ণফুলী টেলিভিশনের পরিচালক (অর্থ ও পরিকল্পনা ) উদ্যোক্তা  এম.কামাল উদ্দিন, দৈনিক দিগন্ত সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম.কফিল উদ্দিন চৌং, সিলেট জেলার উদ্যোক্তা বিশিষ্ট সাংবাদিক শাহাদাত কামাল।

প্রধান অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন এম. আর তওহীদ ও বিশেষ অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন সৈয়দ আবু মুসা। পরিশেষে অতিথিকে উত্তরী পড়িয়ে দেন চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category