ঢাকা সিলেট মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত দুই আহত এক

সিলেট ব্যুরো প্রধানঃ মাসুদ লস্কর
  • Update Time : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১১৯ Time View

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন( রতনপুর) নামক স্হানের এশিয়া হাইওয়ে রোডে ট্রাক লরি ও মোটরসাইকেল এর সংঘর্ষ একজন আহত ও দুইজন নিহত হয়েছে।
বুধবার সন্ধ্যা আনুমানিক ৭’৩০ মিনিটের সময় ছাতিয়াইন ইউ পি এর এক্তিয়ার পুর এলাকার তিন যুবক মোটরসাইকেল নিয়ে রতনপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটা ট্রাক লরির নিচে চাপা পড়ে। এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় একজনকে নিকটস্থ মাধবপুর উপজেলার সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ আহমেদ ও তার টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রেকার দিয়ে ট্রাক লরি সরিয়ে নিহত দের উদ্ধার করে হেফাজতে নেয়। জানা যায় নিহত দুইজনের বাড়ি এক ই এলাকায়।নিহতরা হল লিটন (১৮) পিতা ফরাস উদ্দিন ও আরিফ (১৯) পিতা মঈন উদ্দিন। আহত রনি (১৮) পিতা জুনাইদ কে মুমুর্ষ অবস্থায় নিকটস্থ মাধবপুর উপজেলার সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
তাছাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতোষ এবং নিকটস্থ ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির এ,টি,এস,আই,রঞ্জিত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেন।
প্রত্যক্ষ দর্শীদের মতে বৃষ্টি পাতের সময় দ্রুত গতিতে রাস্তা পারাপারের কারনেই মুলত এ দূর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেল্পার পলাতক রয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে শায়েস্তা গঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ আহমেদ বলেন, নিহতদের পোস্ট মার্টেমএর জন্য প্রেরণ করা হয়েছে। পলাতক ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেল্পার কে গ্রেফতার অভিযান চালিয়ে তাদের আইনের আওতায় আনা হবে। উল্লেখ্য যে নিউজ লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয় নি।
এ ব্যাপারে জানতে চাইলে মাধবপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান আহত রনির অবস্থা আশংকামুক্ত নয়। চিকিৎসা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category