বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার,বীর মুক্তিযোদ্ধা, সুপ্রীম কোর্টের সিনিয়র এ্যাডভোকেট, জনাব ফজলে রাব্বী মিয়া এমপি মৃত্যু বরন করেছেন।

কর্ণফুলী ডেক্স
  • Update Time : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৬৫৯ Time View

ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন

বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার,বীর মুক্তিযোদ্ধা, সুপ্রীম কোর্টের সিনিয়র এ্যাডভোকেট, জনাব ফজলে রাব্বী মিয়া এমপি মৃত্যু বরন করেছেন।

( ইন্নাহ্ লিল্লাহী ওয়া ইন্নাহ্ ইলাইহি রজিউন )

জনাব ফজলে রাব্বী মিয়া ( এমপি ) গাইবান্ধা জেলার নির্বাচনী আসন- ৫ ( ফুলছড়ি ও সাঘাটা ) থেকে পর পর ৭ বার জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন ।

তিনি ভারতে চিকিৎসা নেওয়ার পর বুকে অপারেশন স্থলে ইনফেকশন হওয়ায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে দীর্ঘ প্রায় ৯ মাস চিকিৎসাধীন থাকাবস্থায় ( ৭৬) বছর বয়সে শুক্রবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বৈকাল ৪ঃ০০ টায় ( বাংলাদেশ সময় – ২ঃ০০ শেষ নিঃস্বাস ত্যাগ করেন ।
মরহুমের মৃত দেহ আগামী সোমবার সকাল ৮ঃ ০০ টায় ঢাকা শাহ্ জালাল ইন্টারন্যাশনাল বিমান বন্দরে এসে পৌছার পর, বাংলাদেশ জাতীয় সংসদের পশ্চিম ব্লকের বাস ভবনে নেওয়া হবে । পরবর্তীতে জাতীয় সংসদের দক্ষিন প্লাজায় জানাজা শেষে তার নির্বাচনী এলাকার পৈত্রীক ভিটায় জানাজার পর মরহুমকে দাফন করা হবে ।
জাতির এই বীর সন্তান,বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আলহামদুলিল্লাহ অত্যন্ত ভালো একটি কাজে থাকতে পেরে খুবই ভালো লাগছে ০৫/০৪/২০২৪ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কাতার চ্যারিটির পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান উপহার প্রদান করেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল মতিন সাউদ ভাই ও ফুলকুড়ি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলেই ছিলেন পাশাপাশি সার্বিক সহযোগিতায়‌ ছিলেন এলাকার সকল ছোট ভাইয়েরা। এবং এই ঈদ সামগ্রীর আয়োজক ছিলেন আমজাদ হোসেন বাবলু ভাই এডমিন কাতার চ্যারিটি

পাঁচ শতাধিক পরিবার কে ঈদ উপহার দিলো কাতার চ্যারিটি