ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড সভা ও কর্মী সম্মেলন’২২ সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিঃ মঞ্জুরুল ইসলাম
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৯২৭ Time View

চট্টগ্রামের বাঁশখালি উপজেলার ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড সভা ও কর্মী সম্মেলন- ২০২২ আজ বুধবার বিকেলে ছনুয়া হুসাইনিয়া মাদ্রাসা মাঠে সফলভাবে সম্পন্ন হয়েছে।

উপজেলা ছাত্রলীগ নেতা জাহেদ সোহানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালির মাটি ও মানুষের নেতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং মাননীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট মজিবুল হক।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন মনসুর, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, মডেল ছনুয়া ইউনিয়নের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান এম হারুনুর রশিদ, ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলমগীর কবির, বীর মুক্তিযোদ্ধা মো: শহিদ উল্লাহ, তাজুল চেয়ারম্যান, চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চেয়ারম্যান জসিম হায়দার, সাবেক ছাত্রনেতা আলমগীর চৌধুরী , আবুল বশর, জিল্লু, হাবিবুল্লাহ, এনামুল হক বাহাদুর, হামিদ, মিজান, শহিদুল কাদের বাবু প্রমুখ। সম্মেলনে আওয়ামী লীগ নেতা আলমগীরের সৌজন্যে টিশার্ট পরিহিত ৩ হাজার আওয়ামীলীগ কর্মী উপস্থিত ছিলেন। সম্মেলনে বঙ্গবন্ধুর একনিষ্ঠ আস্থাভাজন কর্মী মরহুম মাস্টার ছিদ্দিক আহমদকে শ্রদ্ধাভরে স্মরণ করা হয়; যিনি ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে আওয়ামী লীগের দুর্দিনে দায়িত্ব পালন করেন।

সম্মেলনে সংসদ সদস্য মোস্তাফিজসহ সবাই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং কর্মী বান্ধব কমিটি গঠনের প্রস্তাব করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আলহামদুলিল্লাহ অত্যন্ত ভালো একটি কাজে থাকতে পেরে খুবই ভালো লাগছে ০৫/০৪/২০২৪ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কাতার চ্যারিটির পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান উপহার প্রদান করেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল মতিন সাউদ ভাই ও ফুলকুড়ি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলেই ছিলেন পাশাপাশি সার্বিক সহযোগিতায়‌ ছিলেন এলাকার সকল ছোট ভাইয়েরা। এবং এই ঈদ সামগ্রীর আয়োজক ছিলেন আমজাদ হোসেন বাবলু ভাই এডমিন কাতার চ্যারিটি

পাঁচ শতাধিক পরিবার কে ঈদ উপহার দিলো কাতার চ্যারিটি