অটোরিকশা-অটোটেম্পুর জরিমানা সহনীয় পর্যায়ে রাখার জন্য পুলিশ কমিশনারের প্রতি উদাত্ত আহবান জানান – হারুনুর রশিদ

কর্ণফুলী ডেক্স
  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৯৩ Time View

রাস্তার মাথা শাখার বর্ধিত সভায় হারুনুর রশীদ
অটোরিকশা-অটোটেম্পুর জরিমানা সহনীয় পর্যায়ে
রাখার জন্য পুলিশ কমিশনারের প্রতি উদাত্ত আহবান

চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন ১৪৪১ এর রাস্তার মাথা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথি ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সহ সম্পাদক হারুনুর রশিদ বলেছেন, সিএনজি চালিত অটোরিকশা চালকদের নানামুখী হয়রানী ও নির্যাতন চালানো হচ্ছে। মালিকরা অতিরিক্ত জমা নিচ্ছে অন্যদিকে প্রশাসনের মামলায় জর্জরিত হয়ে দিশেহারা হয়ে পড়েছে চালকরা। তিনি বলেন, মালিকের দৈনিক জমার ভিত্তিতে চালানো এই গাড়ী গুলোকে মামলা দিলেই সেই মামলার জরিমানা চালকদেরকে উপর চাপিয়ে দেয়া হচ্ছে। ফলে সিএনজি চালিত গাড়ী গুলো চলানো চালকদের মরার উপর খড়ক হয়ে দাঁড়িয়েছে।

হারুনুর রশীদ আরো বলেন, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশে নব নিযুক্ত কমিশনার একজন অত্যন্ত ভালো মানুষ। আমরা ইউনিয়নের পক্ষ থেকে নবনিযুক্ত কমিশনার মহোদয়কে অভিনন্দন ও উষ্ণ শুভেচ্ছা জানাচ্ছি। তিনি জনবান্ধন ও শ্রমজীবি মানুষের কল্যাণে অতীতেও অনেক কাজ করেছে। আশাকরি তিনি চট্টগ্রামের কল্যাণে শ্রমিকদের দাবী দাওয়া গুলোর প্রতি সদয় হবেন।
তিনি আরো বলেন, প্রশাসন মামলার জরিমান সহনীয় পর্যায়ে নিয়ে আসলে, যত্রতত্র মামলা বন্ধ করলে চালকদের জন্য কল্যাণ হবে। এ জন্য তিনি পুলিশ প্রশাসনের সার্বিক সহযেগিতা কামনা করেন এবং মামলার জরিমানা সহনীয় পর্যায়ে রাখতে মাননীয় পুলিশ কমিশনারের সুদৃষ্টি কামনা করেন।

অদ্য ১লা আগষ্ট ২০২২ইং সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন ১৪৪১ এর রাস্তার মাথা শাখার বর্ধিত সভায় প্রধান বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়নের কাপ্তাই রাস্তার মাথা শাখার সভাপতি মোহাম্মদ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন চান্দগাঁও থানা শাখার সাধারণ সম্পাদক মো: শাহাবুদ্দিন, কালামিয়া বাজার শাখার, অত্র শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল, লাইন সম্পাদক সাহেদ আলি, অফিস সম্পাদক মোহাম্মদ ওমর জাহেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category