মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর গ্রামে ঘর থেকে ঢ়ুবকে ডেকে নিয়ে হত্যা।

মাদারীপুর ব্যুরো প্রধানঃ নাজমুল কবীর।
  • Update Time : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৯৮ Time View

মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কিসমদ্দি বাজিতপুর গ্রামের মোস্তফা শেখ এর ছেলে শাহিন শেখ (২৬) কে রাতে তার ঘর থেকে ডেকে নিয়ে তার বাড়ি হতে একহাজার মিটার দক্ষিনে বাজিতপুর চৌরাশি রাস্তারপাশে গনউন্নয়নের পড়ে থাকা ঘরের কাছে নিয়ে তার গলা পায়ের রগ কেটেকুপিয়ে হত্যা করে।
জানা যায় ঘটনার রাতে শাহিন শশুরবাড়ী হতে নিজ বাড়িতে আসেন রাতে খাবার খেয়ে আনুমানিক রাত ১১.৩০ সময় ঘুমিয়ে পড়ে,সকালে তাকে ডাকতে গেলে তাকে ঘরে না পেয়ে খোজাখুজি শুরু করে পরে লোকজন এসে জানায় গনউন্নয়নের পরিত্যাক্ত ঘরের পাশে রক্তাত্ব মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মাইনউদ্দিন (৪৭) নামে একজনকে আটক করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে
ইতিপূর্বে ঐএলাকায় একটি হত্যা কান্ড সংগঠিত হয়, শাহিন ঐ হত্যা মামলার আসামী।সে ওই হত্যা মামলার হাজিরা দিতে এতে হত্যার শিকার হলেন৷ এলাকার বিভিন্ন লোকজনের ধারনা পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা ঘটনা ঘটেছে।নিহতের পরিবার দাবী শাহীনকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা করা হয়েছে
শাহীনের পরিবার জানায় শাহিন উচ্চমাধ্যমিক পাস করে ঢাকায় রং এর কাজ করত এলাকার মামলার আসামী হওয়ায় লেখাপড়া বাদ দিয়ে ঢাকায় চলে যায়।
হত্যা কান্ড ঘটনা স্থলে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন এস আই নাজমুল হোসেন সিআইডি কর্মকর্তাগন ঘটনা স্থলে হাজির হন বিষয়টি পর্যবেক্ষণ করেন। লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
রাজৈর থানার অফিসার ইনচার্জ মো আলমগীর হোসেন বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে, পরবর্তী আইনি ব্যবস্থা চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category