জাতীয় শোক দিবসে ই-প্রেস ক্লাবের কর্মসুচী গ্রহন

ই-প্রেস ডেক্স
  • Update Time : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৬৫২ Time View

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীতে ই-প্রেস ক্লাবের পক্ষে জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পালন করার নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে ই-প্রেস ক্লাবের সম্মানিত প্রতিষ্টাতা ও উদ্যোক্তা জনাব সৈয়দ ফজলুল কবীরের সভাপতিত্বে এক জুম মিটিংয়ে সিলেট বিভাগের উদ্যোক্তা জনাব মাসুদ লস্করের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে গঠনমূলক আলোচনা করেন চট্রগ্রাম বিভাগীয় উদ্যোক্তা
আলহাজ্ব সৈয়দ আবু মুসা, কর্ণফুলী টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক এম,আর তাওহীদ, সাংবাদিক নাজমুল কবির, সাংবাদিক মাষ্টার কামাল,সাংবাদিক এম,এ অজাদ চৌধুরী, সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আজাদ খান, দৈনিক দেশ-বিদেশ পত্রিকার সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, প্রমুখ।
পরাধীনতার শৃঙ্খল ছিড়ে দেশ মাতৃকাকে ও দেশের মানুষকে স্বাধীন জাতি হিসাবে বিশ্বদরবারে আসীন করতে যার অবদান অনস্বীকার্য তিনি হলেন বাংঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীন দেশের স্থপতির শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ই-প্রেস ক্লাবের কেন্দ্রীয় কমিটির ও বিভাগীয় কমিটি সহ অন্যান্য কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিলের আয়োজন করবে বলে জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আলহামদুলিল্লাহ অত্যন্ত ভালো একটি কাজে থাকতে পেরে খুবই ভালো লাগছে ০৫/০৪/২০২৪ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কাতার চ্যারিটির পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান উপহার প্রদান করেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল মতিন সাউদ ভাই ও ফুলকুড়ি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলেই ছিলেন পাশাপাশি সার্বিক সহযোগিতায়‌ ছিলেন এলাকার সকল ছোট ভাইয়েরা। এবং এই ঈদ সামগ্রীর আয়োজক ছিলেন আমজাদ হোসেন বাবলু ভাই এডমিন কাতার চ্যারিটি

পাঁচ শতাধিক পরিবার কে ঈদ উপহার দিলো কাতার চ্যারিটি