আনোয়ারার শোক সভায় ভূমি মন্ত্রী জাবেদ স্বাধীনতা বিরোধীরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিল।

কর্ণফুলী ডেক্স
  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১১ Time View

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন,দেশের সব চেয়ে খারাপ অবস্থা ছিল জিয়াউর রহমানের শাসনামল, দেশ প্রেমিকদের ধরে ধরে নিয়ে তিনি হত্যা করেছেন, গণতন্ত্রকে হত্যা করেছেন আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। দেশের মানুষ, দেশের স্বাধীনতা শেখ হাসিনার হাতেই নিরাপদ।
তিনি আরো বলেন,৭৫ এবং তার পূর্ববর্তী সময়ে আমার বয়স অনেক কম ছিল। তবে আমার বাবা মরহুম আখতারুজ্জামান চৌধুরীর কাছ থেকে শুনেছি, চট্টগ্রামের প্রতি বঙ্গবন্ধুর সবসময় দুর্বলতা ছিল। তিনি সময় পেলেই চট্টগ্রামে ছুটে আসতেন। সে সময়ে চট্টগ্রামে অনেক সিনিয়র নেতাও ছিলেন। স্বাধীনতার পর বঙ্গবন্ধু খুব বেশি সময় পাননি। যদি আরেকটু সময় পেতেন তাহলে চট্টগ্রামকে আরো অনেক বেশি কিছু দিতে পারতেন, আমরা অনেক বেশি এগিয়ে যেতাম। গতকাল সোমবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএম মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এসএম আলমগীর চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী ভিপি, সাধারণ সম্পাদক এমএ মালেক, ভূমিমন্ত্রীর সহকারি একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম,যুগ্ন সম্পাদক ফজলুল করিম বাবুল, নোয়াব আলী,সুগ্রীব মজুমদার দোলন, হাফেজ আবুল হাসান কাশেম, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল,অসীম কুমার দেব, সাংগঠনিক সম্পাদক আবুল মনছুর,পারভিন হাবিব বিভিন্ন ইউনিয়ের চেয়ারম্যান,ইউনিয়নের সভাপতি ও সম্পাদক,উপজেলা আওয়ামীলীগের সদস্য, শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী,সাধারন সম্পাদক মোহাম্ম সৈয়দ, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান,যুগ্ন আহ্বায়ক অনুপম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর,সাধারন সম্পাদক জাফর ইকবাল তালুকদার , ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।
অনুষ্ঠানে আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ ও দলের অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category