নগরীর হালিশহরে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্মরণসভা

নাছির উদ্দীন লিটন
  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ Time View

নগরীর হালিশহরে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্মরণসভা

নাসির উদ্দিন চট্টগ্রাম: হালিশহর বি ব্লক এর প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে স্মৃতিচারণ ও আলোচনা সভা।

অদ্য ১৮ই সেপ্টেম্বর রোজ রবিবার বিকেলে নগরীর হালিশহর থানা এলাকা বি-ব্লক এ মাহাবুবুল হক স্মৃতি সংসদ এর সার্বিক সহোযোগিতায় এবং বঙ্গবন্ধু
স্মৃতি সংসদ ও পাঠাগার।

হালিশহর এর আয়োজনে হালিশহর বি ব্লকের প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে সৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় আলহাজ্ব আবু তাহের এর সভাপতিত্বে এবং মাহবুবুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামিলীগ এর উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
লায়ন মোহাম্মদ হোসেন সাবেক প্যানেল মেয়র,
রেজাউল করিম কায়সার যুগ্ম আহবায়ক হালিশহর থানা আওয়ামিলীগ।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হুরে আরা বেগম বিউটি, আবেদ মনসুর যুগ্ম সাধারণ সম্পাদক ২৬ নং ওয়ার্ড আওয়ামিলীগ, জয়নাল আবেদীন সাধারণ সম্পাদক বি ব্লক গ ইউনিট, সালেহ আহমেদ দীঘল সাবেক সদস্য চট্টগ্রাম মহানগর যুবলীগ, আশফাকুল আলম আওয়ামিলীগ নেতা ২৬ নং ওয়ার্ড।

মেজবাউল হক সবুজ সভাপতি মাহবুবুল হক স্মৃতি সংসদ, আবিদ আহমেদ আবু নাসের আজাদ, যুবলীগ নেতা সায়মন, মিল্টন, রিফাত, সাইফুল, ২৬ নং ওয়ার্ড ছাএলীগ সভাপতি ফরহাদ উদদীন জিতু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রয়াত আওয়ামী লীগ নেতাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে প্রধান অতিথি এ কে এম বেলায়েত হোসেন
বলেন, তারা আওয়ামী লীগের দুর্দিন-সুদিন সহ সবসময় বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সারাজীবন অবিচল থেকে জনগণের জন্য কাজ করে গেছেন, তাদের আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি।

মাহবুবুল হক স্মৃতি সংসদের
সভাপতি মেজবাউল হক সবুজ বলেন, আমার বাবা সহ এলাকার প্রয়াত আওয়ামিলীগ নেতাদের স্মরণে এই আয়োজন টা সফল ভাবে করতে পারাটাই আমার সার্থকতা এর জন্য আওয়ামিলীগ, যুবলীগ, ছাএলীগ সকল স্তরের নেতাকর্মীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category