ময়মনসিংহে তারুণ্যের প্রতীক জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী আলভী

কর্ণফুলী ডেক্স
  • Update Time : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২৪ Time View

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার সদস্য প্রার্থী, তরুণ মেধাবী রাজনীতিবিধ,সমাজ সেবক ও যুবনেতা আল আমিন আলভী।

আল আমিন আলভী উপজেলার অষ্টধার ইউনিয়নের কৃতি সন্তান ও একজন সফল ব্যবসায়ী। রাজনৈতিক ও ব্যবসায়ী কর্মকান্ড ব্যস্ত থাকার পরও নির্বাচনী এলাকায় গরীব অসহায় মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে জনসেবায় অনন্য নজির স্থাপন করেছেন। উপজেলার রাজনীতির অঙ্গনে তিনি একজন জনবান্ধব নেতা হিসেবে সর্বমহলে প্রশংসিতও হয়েছেন। আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকলপর্যায়ের নেতাকর্মী তাকে রাজনীতিতে সাদা মনের মানুষ হিসেবে জানেন।

উপজেলার কয়েকটি ইউনিয়নের ভোটারদের সাথে কথা বললে তারাও জানান- আল আমি আলভী একজন তৃর্ণমুল এর নেতা।আর তৃণমূলের একজন নেতাই গ্রামগঞ্জের সাধারণ মানুষের সমস্যা বুঝেন। তারা বলেন-আলভী একজন নিরহংকারী সাদামনের মানুষ।তার মাঝে কোন অহংকার নাই।যে কোন মানুষ,যেকোন বিপদে আপদে তাকে ডাকলে কাছে পায়,তার মত নেতাকে আমরা জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত করবো।
আল আমিন আলভী বলেন, আমি কোনদিন অপরাজনীতি করিনি। চেষ্ঠা করেছি, সবার অংশগ্রহণ ও সহযোগিতায় পরিচ্ছন্ন রাজনীতি উপহার দিতে। বড়জনকে সম্মাণ করেছি, ছোটদের আদর স্নেহ দিয়েছি। সংগঠনকে গতিশীল করতে নেতাকর্মী সবার সহযোগিতায় একসঙ্গে কাজ করেছি। সবাইকে নিজের মতো করে আপন করার মধ্যদিয়ে রাজনীতি করেছি। তিনি আরোও বলেন, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলে, চেষ্ঠা করবো, সাধ্য মতো এলাকার উন্নয়ন মূলক কাজে অংগ্রহন করতে এবং জনগনের সুখ দুঃখের সারথী হতে। আশাকরি দল ও ভোটাররা আমার ত্যাগের মূল্যায়ন করবে। আমাদের প্রতিনিধি দলের অনুসন্ধানে জানা যায় আল আমিন আলভী একজন পরোপকারী মানুষ এবং দানবীর হিসেবে এলাকায় পরিচিত মুক্তিযোদ্ধা স্বপক্ষের শক্তি বাংলাদেশ বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের অন্যতম নেতা এবং তার পরিবারে সবাই মানব সেবার সাথে জড়িত এলাকার সাধারণ মানুষ এবং ভোটার গণ আশা করে তরুণ নেতৃত্বের দরকার তাই আলভীকে যদি জেলা পরিষদের সদস্য হিসেবে আমরা নির্বাচিত করতে পারি আমাদের এলাকায় ব্যাপক উন্নতি এবং উন্নয়ন সাধিত হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আলহামদুলিল্লাহ অত্যন্ত ভালো একটি কাজে থাকতে পেরে খুবই ভালো লাগছে ০৫/০৪/২০২৪ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কাতার চ্যারিটির পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান উপহার প্রদান করেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল মতিন সাউদ ভাই ও ফুলকুড়ি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলেই ছিলেন পাশাপাশি সার্বিক সহযোগিতায়‌ ছিলেন এলাকার সকল ছোট ভাইয়েরা। এবং এই ঈদ সামগ্রীর আয়োজক ছিলেন আমজাদ হোসেন বাবলু ভাই এডমিন কাতার চ্যারিটি

পাঁচ শতাধিক পরিবার কে ঈদ উপহার দিলো কাতার চ্যারিটি