চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১১৬ Time View

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

আসন্ন ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে আনোয়ারা পারকি লুসাই পার্কে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. এ মান্নানের সভাপতিত্বে ও এম. এ মালেক এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, এ সময় বক্তব্য রাখেন জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এটিএম পিয়ারুল ইসলাম, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী, ভূমি মন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থী এস.এম আলমগীর চৌধুরী , মহিলা সদস্য প্রার্থী দিলোয়ারা কামাল,কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি,রাউজান উপজেলা চেয়ারম্যান আবু তৈয়ব।
উপস্থিত ছিলেন চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা শামসুল ইসলাম চৌধুরী, নোয়াব আলী, এম এ কাইয়ুম শাহ, আমিন শরীফ, অসীম দেব,কলিম উদ্দিন, আজিজুল হক বাবুল, মোহাম্মদ ইদ্রিস, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সৈয়দ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবছার তালুকদার, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, যুগ্ন আহবায়ক অনুপম চক্রবর্তী বাবু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক এম. জাফর ইকবাল তালুকদার, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ রিদোয়ানুল হক রহিম, সহ সভাপতি টিপু।
এই সময় চেয়ারম্যান প্রার্থী এটিএম পিয়ারুল ইসলাম বলেন দলে আমার চেয়ে অনেক যোগ্য ব্যক্তি থাকা সত্ত্বেও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন তার জন্য আমি দলের প্রতি কৃতজ্ঞ। শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করেছে। চট্টগ্রাম নগরকে গড়ে তুলেছেন দেশের সেরা শহর। দেশের মেগা প্রকল্পগুলো প্রায় চট্টগ্রামে বাস্তবায়ন হচ্ছে। আমি নির্বাচিত হলে ভূমিমন্ত্রীসহ উপজেলা ও ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে নিয়ে চট্টগ্রামের উন্নয়নে কাজ করব এবং চট্টগ্রামের উন্নয়নের রোডম্যাপ তৈরি করব। তিনি আরো বলেন আনোয়ারা কর্ণফুলীর প্রয়াত নেতা আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ভাইয়ের এলাকা। আমি বাবু ভাইয়ের সাথে রাজনীতি করেছি। বাবু ভাইয়ের সুযোগ্য পুত্র গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রীসহ চট্টগ্রামের উন্নয়নের লক্ষ্যে আমরা একসাথে কাজ করব ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category