সিএমপি খুলশী থানার অভিযানে শিশু ধর্ষন মামলায় গ্রেফতার ০১ জন

চট্টগ্রাম প্রতিনিধিঃ মোঃ টিপু সুলতান
  • Update Time : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৭১ Time View

সিএমপি খুলশী থানার অভিযানে শিশু ধর্ষন মামলায় গ্রেফতার ০১ জন।

মামলার বাদী সাইমুন আক্তার পেশায় গৃহিনী এবং তার স্বামী ভাসমান পান-সিগারেটের দোকানদার। তাদের এক ছেলে ও এক মেয়ে আছে। মেয়ে শাহারিয়া আফরিন স্বপ্না (৮) খুলশী থানাধীন নিউঝাউতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীতে পড়ে। খুলশী থানাধীন জাকির হোসেন রোডস্থ ভারতীয় দূতাবাসের বিপরীতে বিবাদীর একটি ভাতের হোটেল আছে। উক্ত হোটেলের পাশে বাদীর স্বামীর ভাসমান পান-সিগারেটের দোকান আছে । সেই সুবাধে ভিকটিম এবং তার পরিবারের সাথে বিবাদীর পূর্বপরিচয় ছিল এবং ভিকটিমকে প্রলোভন দেখানোর জন্য মাঝে মধ্যে কিছু কিনে দিত।

এরই সুবাদে গত ১৫/১০/২০২২ ইং নজির আহাম্মেদ ভিকটিম শাহারিয়া আফরিন স্বপ্না (৮) কে কিছু কিনে খাওয়ার জন্য ৫/= টাকা হাতে দিয়ে তার সাথে যেতে বলে। ভিকটিম তার সাথে যেতে না চাইলে বিবাদী আরো টাকা এবং খাবার-দাবার দেওয়ার প্রলোভন দেখিয়ে খুলশী থানাধীন ঝাউতলা বিজিএমইএ ভবনের পিছনে নজির আহাম্মেদ এর স্টাফ ঘরের ভিতর নিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষন করে। ঘটনার পর গ্রেফতার এড়াতে বিবাদী পলাতক থাকে।

উক্ত ঘটনার বিষয়ে মামলার প্রেক্ষিতে খুলশী থানার এসআই (নিঃ)/ মোঃ শাহেদ খান, এএসআই নিঃ/ সোহেল আহমেদ, এএসআই নিঃ রাজীব দে সংগীয় ফোর্সসহ ৩০/১০/২০২২ ইং কুমিল্লার কোতোয়ালি থানাধীন চম্পকনগর এলাকায় অভিযান পরিচালনা করে নজির আহম্মদকে গ্রেফতার করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category