বাকলিয়া থানাধীন বলিরহাট ঘাটকুল এলাকায় সংগঠিত রাকিবুল ইসলাম রিকাত (১৮) হত্যাকান্ডের রহস্য উন্মোচন। হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাসহ জড়িত ০২ (দুই) জন গ্রেফতার।

চট্টগ্রাম প্রতিনিধিঃ মোঃ টিপু সুলতান
  • Update Time : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৫৮ Time View

বাকলিয়া থানাধীন বলিরহাট ঘাটকুল এলাকায় সংগঠিত রাকিবুল ইসলাম রিকাত (১৮) হত্যাকান্ডের রহস্য উন্মোচন। হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাসহ জড়িত ০২ (দুই) জন গ্রেফতার।

গত ৩১/১০/২০২২ খ্রিঃ বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকার সময় বলিরহাট কর্ণফুলী নদীর পাড়ে ঘুরতে যাওয়ার প্রাক্কালে ঘাটকুল সুইস গেইটের পশ্চিম পাশে খালী জায়গার উপর ভিকটিম রাকিবুল ইসলাম প্রঃ রিকাতকে বিবাদী মোঃ গোলাম কাদের প্রঃ হৃদয় ও মোঃ সাকিব এবং তাদের অপরাপর সহযোগীরা মিলে হত্যা করে।

হত্যাকান্ডের বিষয়ে জানা যায়, সাদিয়া ইয়াছমিন মিলি নামক একটি মেয়ের সাথে ভিকটিম মৃত রাকিবুল ইসলাম রিকাত ও বিবাদী সাকিব এবং হৃদয়’দ্বয়ের প্রেমের সর্ম্পক থাকায় উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হওয়ায় হত্যাকান্ডটি সংগঠিত হয়। হত্যাকান্ডের ঘটনায় ভিকটিমের পিতার অভিযোগের প্রেক্ষিতে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

মামলার প্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব নোবেল চাকমা, পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) জনাব মোঃ শহীদুল ইসলাম, অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, জনাব মোহাম্মদ আবদুর রহিম’দের নেতৃত্বে অপারেশন অফিসার এসআই(নিঃ)/ জনাব সাজেদ কামাল, মামলার তদন্তকারী অফিসার এসআই(নিঃ)/ জনাব মোঃ আমির হোসেন, এস আই(নিঃ)/ জনাব মোঃ বেলাল উদ্দীন, এসআই(নিঃ)/ জনাব মিজানুর রহমান, এস আই(নিঃ)/ জনাব নির্দশন বড়ুয়া, এএসআই(নিঃ)/ দেবজিৎ বিশ্বাস’গন এজাহারনামীয়সহ অপরাপর বিবাদীদের গ্রেফতারের লক্ষ্যে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকা থেকে মামলার এজাহারনামীয় মোঃ গোলাম কাদের প্রঃ হৃদয় এবং মোঃ সাকিব‘দ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সাকিব এর দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানা এলাকার জনৈক রুবেল এর ভাড়াঘর থেকে ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছোরা উদ্ধার করেন। এভাবেই একটি লোমহর্ষক হত্যাকান্ডের রহস্য উন্মোচন করল টিম বাকলিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category