বোয়ালখালীতে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী রেজাউল করিমের নিবার্চনী ইশতেহার ঘোষণা

কর্ণফুলী ডেক্স
  • Update Time : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ২৯৪ Time View
বোয়ালখালী উপজেলা পরিষদের উপ-নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী রেজাউল করিম রাজা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন সোমবার (৬ মার্চ) সকালে নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে  গণমাধ্যমের সামনে তিনি এ ইশতেহার ঘোষণা করেন। এ সময় লিখিত বক্তব্যে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী রেজাউল করিম বলেন, চেয়ারম্যান  নির্বাচিত হলে সবর্স্তরের ও বিশিষ্ট নাগরিকদের সাথে নিয়ে উপজেলার উন্নয়নে স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদী রোডম্যাপ তৈরি করে প্রতিটি এলাকার সুষম বন্টন সার্বিক উন্নয়ন নিশ্চিত করবো।
ইশতেহারে ১০টি অঙ্গীকার উল্লেখ করা হয়েছে, প্রয়াত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল আলম ভাইয়ের অসমাপ্ত কাজ শেষ করতে চাই।
১. জনপ্রতিনিধিদের সমন্বয়ে রোডম্যাপ তৈরি করে সমভাবে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন করবো। চট্টগ্রাম উপজেলা পরিষদ এর সহায়তায় সর্বোচ্চ উন্নয়ন বরাদ্দ এনে কাজ সাধন করার শতভাগ প্রচেষ্টা থাকবে।
২. বোয়ালখালী উপজেলা পরিষদের সম্পত্তি সমূহ যথাযথ রক্ষণাবেক্ষণের মাধ্যমে আয়বর্ধক প্রকল্প গ্রহণ করবো। অবকাঠামো ও যোগাযোগের রাস্তা ঘাট কালভার্ট সংস্কার ও নির্মাণ কাজ বেগবান করনো।
৩. চট্টগ্রাম জেলা পরিষদের সাহায্যে উপজেলা পরিষদের নিয়মিত কর্মকর্তা ও কর্মচারী বাড়িয়ে প্রয়োজনীয় উন্নয়ন প্রকল্পের মান নিশ্চিত করে নির্ধারিত সময়ে শেষ করার চেষ্টা করবো।
৪. অন্যান্য সরকারি সংস্থা ও প্রশাসনের সাথে সমন্বয় করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।
৫. পরিবেশ রক্ষায় প্রিপেজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টা করে।
৬. কারিগরি শিক্ষা প্রযুক্তি নির্ভর শিক্ষা, ধর্মীয় শিক্ষা সার্বিক শিক্ষার মানোন্নয়নে ভূমিকা রাখবো।
৭. মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ ও সন্ত্রাসের বিরুদ্ধে জনসচেতনতামূলক ব্যবস্থা গ্রহণ করবো।
৮. ছেলে মেয়েদের ক্রীড়ামুখী করতে সবধরণের ইনডোর এবং আউটডোর খেলাগুলার মানোন্নয়নের উদ্যোগ গ্রহণ এবং খেলার মাঠ সংস্কারের ব্যবস্থা গ্রহণ করবো।
৯. গ্রামীণ অর্থনীতিকে চাঙা করতে পোলট্রি, ডেইরি ও মুগ্ধ শিল্প, হ্যাচারি শিল্প প আধুনিক ও বিজ্ঞান সম্মত করে এর প্রসারের উদ্যোগ নিবো। বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর ধান উৎপাদন, পাট চাষ, চা উৎপাদন, ড্রাগন, মাল্টা, আম, লিচু, আদা, হলুন, রসুন কাঁঠাল, কপি ইত্যাদিসহ রবিশস্য চাষে আগ্রহী করে বেকার সমস্যা সমাধান ও উৎপাদনে উৎসাহ প্রদা করবো।
১০ স্থানীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে লালন ও চর্চার ব্যবস্থা নেওয়া হবে।
এসময় তিনি আরো বলেন, আগামী ১৬ মার্চ অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনকে কেন্দ্র করে দলমত নির্বিশেষে বোয়ালখালী উপজেলার মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। এ নির্বাচনে জয় হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী, ইনশাআল্লাহ। এসময় জেলা পরিষদের সদস্য বোরহান মোঃ এমরান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর, চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, সাবেক সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক, মোঃ জাহেদুল হক,  শফিকুল ইসলাম, এস,এম জাকারিয়া, কাউন্সিলর হাজি নাছের আলী, মোঃ দিদার চেয়ারম্যান, মোশরাফ হোসেনসহ বোয়ালখালীর কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

নাম পরিবর্তন
এস.আর ফিশিং লিমিটেড এর অধীনে এফ. ভি
ব্লু নর্থ -১ থেকে এফ.ভি লায়লা-২ নামকরণ
করা হবে। এই নাম দিয়ে কারো অভিযোগ
থাকলে অত্র বিজ্ঞপ্তি প্রকাশের তিন (৩) দিনের
মধ্যে নিচের নম্বরে যোগাযোগ করুন।
মোবাইল নং- ০১৮২৫-৮১৮২০৩
এল-২২৭৫/১৯

বিজ্ঞপ্তি