জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদাত বরণকারী পরিবারের সদ্যসবৃন্দের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিজস্ব প্রতিনিধিঃ কে এম কাশেম
  • Update Time : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ২২৬ Time View

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে আজ (২৬ আগস্ট) শনিবার সকাল ১১ ঘটিকায় মতিঝিলস্থ জাতীয় সাংবাদিক ক্লাবের কার্যালয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদতবরণকারী পরিবারের সদ্যসবৃন্দের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জোমাদ্দার মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা বাংলাদেশ থ্রী-স্টার মেটাল প্রোডাক্টস ইন্ডাস্ট্রিজ এর প্রধান নির্বাহী মতিউর রহমান দুলাল, জাতীয় সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুল ইসলাম, মহাসচিব আনোয়ার হোসেন রুমি’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি ইউনুস সোহাগ, এইচ এম মোতালেব খান, মহিউদ্দিন, পারভেজ খসরু, অর্থ সম্পাদক ইব্রাহিম হোসেন, মহিলা সম্পাদিকা নুরুন নাহার রীতা, চুন্নু চৌধুরী, রবিউল ইসলাম, আবুল কাসেম, রহমত উল্লা বাবু, আরিফুল ইসলাম, সমিরন নাথ, সৈকত লস্কর, আছিয়া আক্তার মুন্নী, আমিনুল ইসলাম, মেহেদী হাসান রনি প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ও আলোচনা শেষে মিলাদ ও দোয়া পাঠ করেন সংগঠনের সদস্য মাওলানা আবুল কাসেম।সভায় বক্তাগণ বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরের আলো ফুটার আগে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে স্ব-পরিবারে হত্যা ছিল বাংলার ইতিহাসে একটি কলংকময় অধ্যায়। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ হারিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজি জামাল। পৃথিবীর এই জঘন্যতম হত্যাকাণ্ড থেকে বাঁচতে পারেননি বঙ্গবন্ধুর অনুজ শেখ নাসের, ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াবাত এবং তার ছেলে আরিফ ও সুকান্তবাবু, মেয়ে বেবি, বঙ্গবন্ধুর ভাগ্নে মুক্তিযুদ্ধের সংগঠক শেখ ফজলুল হক মণি, তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি এবং আবদুল নাঈম খান রিন্টু ও কর্নেল জামিলসহ পরিবারের ১৬ জন সদস্য ও ঘনিষ্টজন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আলহামদুলিল্লাহ অত্যন্ত ভালো একটি কাজে থাকতে পেরে খুবই ভালো লাগছে ০৫/০৪/২০২৪ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কাতার চ্যারিটির পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান উপহার প্রদান করেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল মতিন সাউদ ভাই ও ফুলকুড়ি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলেই ছিলেন পাশাপাশি সার্বিক সহযোগিতায়‌ ছিলেন এলাকার সকল ছোট ভাইয়েরা। এবং এই ঈদ সামগ্রীর আয়োজক ছিলেন আমজাদ হোসেন বাবলু ভাই এডমিন কাতার চ্যারিটি

পাঁচ শতাধিক পরিবার কে ঈদ উপহার দিলো কাতার চ্যারিটি