চট্টগ্রামে গোয়েন্দার অভিযানে গাঁজাসহ দুই ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদকঃ কামাল উদ্দিন
  • Update Time : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৭৯ Time View

চট্টগ্রাম বাইজিদ বোস্তামি হাটহাজারী রোড এলাকায় ০৮/১১/২১ ইংরেজি তারিখ আনুমানিক রাত১০টার দিকে ৩ কেজি ৫৫০ গ্রাম গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে। আটককৃত ১ম আসামি মোহাম্মদ ইদ্রিস (৪৫) চট্টগ্রাম থানার হাটহাজারী,১নং পশ্চিম ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদ (১ নং ওয়ার্ডের,) মৌলভী নজরুল মিয়ার বাড়ির আনোয়ার হোসেন ও সালমা বেগমের পুত্র।

২য় আসামি রেহেনা আক্তার রেখা জেলা ব্রাহ্মণবাড়িয়া থানা কসবা কায়ামপুর ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ডে র (রাজবল্লভপুর নোয়া মিয়ার বাড়ির) স্বামী মৃত নোয়াব মিয়া এবং মৃত আব্দুল মাজিদ ও বিবি ফাতেমা বেগমের কন্যা।

ডিএন সি সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় চট্টগ্রামের উপ পরিচালক জনাব হুমায়ুন কবীর খোন্দকারের সার্বিক তত্ত্বাবধায়নে এবং পরিদর্শক জনাব এস এম আলম খানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয় চট্টগ্রাম এর একটি টিম রাত ১০:০০টায় চট্টগ্রাম সিএমপি বায়েজিদ বোস্তামি থানাধীন হাটহাজারী রোড এর পশ্চিম পাশে আতুরার ডিপো এলাকা থেকে একজন পুরুষ ও একজন মহিলাকে ৩ কেজি ৫৫০ গ্রাম গাঁজাসহ আটক করেন এবং সিএম পি বায়েজিদ থানা তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তারা পরস্পর যোগসাজশে চট্টগ্রাম শহরে গাঁজা সরবরাহ করে আসছে বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category