উত্তর কাট্টলী ওয়াড` আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবসের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৬৫৮ Time View

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষি`কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উত্তর কাট্টলী ওয়াড` আওয়ামীলীগের উদ্যোগে একটা দোয়া মাহফিল ও আলোচনা সভা ওয়াড` আওআমীলীগের সভাপতি ও কাউন্সিল ডঃ আলহাজ্ব নিছার উদ্দিন আহমেদ মনজুর সভাপতিত্বে ও আবু সুফিয়ানের সঞ্চালনায় কণেল হাট হাসেম-নাজের হাসপাতাল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাহাতাব উদ্দিন চৌধুরী,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আ. জ.ম নাছির উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে-চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাম উদ্দিন চৌধুরী , আলহাজ্ব খোরশেদ আলম সুজন, প্রধান অতিথি তার বক্তব্যে বলেন-১৯৭৫ সালে দেশী বিদেশী কুচক্রী মহল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ব পরিবারেকে হত্যার মধ্যদিয়ে এদেশের মানুষের উপর কলকের দাগ লেপন করছে,বঙ্গবন্ধু কণ্যা গনতন্ত্রের মানস কণ্যা তার বিচক্ষন মেধা দিয়ে তা উত্তোলনের পথে এগিয়ে দেশকে আজ দরিদ্র সীমার রেখা পার করছেন,তিনি আরো বলেন- দেশের উন্নয়নকে ব্যাহত করার জন্য জামাত-বি. এন. পি আজ চারিদিকে সরকারের কুৎসা রটাচ্ছে তাই আমাদের সোচ্চার থাকতে হবে।বিশেষ অতিথির বক্তব্যে জনাব সুজন বলেন- জনগনের জান মাল রক্ষাথে` প্রত্যেক নেতা কমী`কে মাঠে থাকার আহবান জানান। এতে আরো বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব আবার নাম উদ্দিন চৌধুরী, আকবর শাহ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সুলতান আহাম্মদ চৌধুরী, ওয়াড` আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক যথাক্রমে -গিয়াস উদ্দিন জুয়েল,ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান, পাহাড়তলী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার এম কামাল উদ্দিন, সাবেক যুবলীগ ও আওয়ামীলীগ নেতা আবুল কালাম আবু,সাবেক মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, আকবর শাহ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, পাহাড়তলী শিল্পাঞ্চল শ্রমিকলীগের সভাপতি শফি বাঙালি, ওয়াড`আওয়ামীলীগের সদস্য হারুনুর রসিদ(এম.এ), শহিদুল ইসলাম চৌধুরী শহীদ তাজুল ইসলাম,ইউনিট আওয়ামীলীগের মীর কাসেম দুলাল,লায়ন গিয়াস উদ্দিন চৌধুরী, মোঃ হারুনুর রসিদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা মাহবুবুর রহমান চৌধুরী, মহা নগর যুবলীগ নেতা সগির আলম, মগানগর ছাত্রলীগের সহ সম্পাদক রোকন উদ্দিন চৌধুরী।
উপস্থিত ছিলেন – আইয়ুব আলী,মোঃ ইসহাক,সবিতা রানী বিশ্বাস,মুনমুন সেন,কলামিস্ট ও সংগঠক সাইফুদ্দিন সাকী, ডালিম,চন্দন সেন,জানে আলম জানি,মোস্তফা কামাল টুটুল ও অন্যান্য নেতৃবৃন্দ। পরিশেষে বঙ্গবন্দুর শহীদ পরিবারের সকলের মাগফেরাত ও দোয়া কামনা করে মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আলহামদুলিল্লাহ অত্যন্ত ভালো একটি কাজে থাকতে পেরে খুবই ভালো লাগছে ০৫/০৪/২০২৪ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কাতার চ্যারিটির পক্ষ থেকে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্রদান উপহার প্রদান করেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুল মতিন সাউদ ভাই ও ফুলকুড়ি ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলেই ছিলেন পাশাপাশি সার্বিক সহযোগিতায়‌ ছিলেন এলাকার সকল ছোট ভাইয়েরা। এবং এই ঈদ সামগ্রীর আয়োজক ছিলেন আমজাদ হোসেন বাবলু ভাই এডমিন কাতার চ্যারিটি

পাঁচ শতাধিক পরিবার কে ঈদ উপহার দিলো কাতার চ্যারিটি